ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৫ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
রূপগঞ্জে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জের রূপগঞ্জে ছাত্রদল নেতা শফিকুল ইসলাম শফিক হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি জহিরুল ইসলামকে গ্রেফতার করেছে যৌথবাহিনী।

 

সোমবার (০৭ নভেম্বর) দুপুরে র‌্যাব ও পুলিশ প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে গ্রেফতারের বিষয়টি স্থানীয় সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

এর আগে রোববার (০৬ নভেম্বর ) গভীর রাতে উপজেলার মুড়াপাড়া ইউনিয়নের বানিয়াদি এলাকায় যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। জহিরুল ইসলাম বানিয়াদি এলাকার শহিদুল ইসলামের ছেলে।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে জানান, ২০০৫ সালের নভেম্বর মাসে উপজেলার ভুলতা এলাকায় প্রকাশ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র সফিকুল ইসলামকে গুলি করে হত্যা করা হয়। পরে এ বিষয়ে থনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। এরপর থেকে জহিরুল পলাতক ছিলেন। পরে আদালতের বিচারক জহিরুলের অনুপস্থিতিতে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

ওসি আরও জানান, রাতে গোপন সংবাদের ভিত্তিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা বানিয়াদি এলাকায় অভিযান চালিয়ে জহিরুলকে গ্রেফতার করে। তাকে নারায়ণগঞ্জ জেলা কারাগারে পাঠানোর প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
এজি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।