ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাহজালালের ঘটনায় মেননের সংবাদ সম্মেলন মঙ্গলবার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৩ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
শাহজালালের ঘটনায় মেননের সংবাদ সম্মেলন মঙ্গলবার

ঢাকা: হযরত শাহজালাল বিমানবন্দরে এক যুবকের ছুরিকাঘাতে আনস‍ার সদস্যের মৃত্যু ও বিমানবন্দরে প্রবেশের চেষ্টার ঘটনায় মঙ্গলবার (০৮ নভেম্বর) সংবাদ সম্মেলন করবেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন।
 
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের তথ্য কর্মকর্তা মাহাবুবুর রহমান তুহিন সোমবার (০৭ নভেম্বর) এ তথ্য জানান।


 
মন্ত্রণালয়ের প্রেস বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে উদ্ভুত পরিস্থিতির পরিপ্রেক্ষিতে বন্দরের নিরপত্তায় নিয়োজিত সকল সংস্থার সঙ্গে মঙ্গলবার (০৮ নভেম্বর) সকাল ৯টায় বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন এমপি জরুরি বৈঠকে মিলিত হবেন।
 
বৈঠক শেষে তিনি পরিস্থিতি সম্পর্কে গণমাধ্যমকে ব্রিফ করবেন।

রোববার (০৬ নভেম্বর) সন্ধ্যায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে শিহাব (২০) নামের এক যুবকের ছুরিকাতে সোহাগ আলী (৩২) নামের এক আনসার সদস্য নিহত হন। এ ঘটনায় জিয়াউর রহমান নামের এক আনসার সদস্য এবং আশিক ও ইশতিয়াক নামের দুজন আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্য আহত হন। এ সময় এপিবিএন সদস্যদের গুলিতে আহত হন শিহাব। তিনি বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
আরএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।