ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

স্ত্রীকে গলাটিপে হত্যা, আদালতের স্বামীর স্বীকারোক্তি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
স্ত্রীকে গলাটিপে হত্যা, আদালতের স্বামীর স্বীকারোক্তি

নারায়ণগঞ্জ: পরকীয়ার জেরে স্ত্রীকে গলাটিপে হত্যা করেছেন বলে নারায়ণগঞ্জের একটি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন স্বামী জীবন (২৯)।

সোমবার (০৭ নভেম্বর) বিকেলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট অশোক কুমার দত্তের আদালতে আসামির এই জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে সকাল ১০টায় টাঙ্গাইল জেলার সখিপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জবানবন্দিতে আসামি জীবন স্ত্রী হত্যার কথা স্বীকার করে বলেন, স্ত্রীর পরকীয়ার কারনে প্রতিনিয়ত আমার সঙ্গে কথায় কথায় ঝগড়া হতো। আমি তাকে পরকীয়ায় বাধা দিয়ে মারধর করলে সেও আমাকে মারধর করতো। তাই পরিকল্পনা করে আমি তাকে হত্যা করি। ঘুমন্ত অবস্থায় আমার স্ত্রী অঞ্জনার গলা টিপে ধরি, এক পর্যায়ে সে বাঁচার জন্য আমার সঙ্গে ধস্তাধস্তি করে তারপরও তার গলাটিপে ধরে রাখায় নিঃশ্বাস বন্ধ হয়ে সে মারা যায়।

মামলার তদন্তকারী কর্মকর্তা আসাদুজ্জামান তালুকদার জানান, জবানবন্দিতে আসামি খুনের সত্যতা স্বীকার করেছেন।

তিনি আরো বলেন, চলতি বছরের ২১ জানুয়ারি গভীর রাতে স্ত্রী অঞ্জনাকে হত্যা করে তার স্বামী জীবন। এ ঘটনায় রূপগঞ্জ থানায় দায়েরকৃত মামলাটি ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশে ১১মাস পর মামলার অধিকতর তদন্তের জন্য ডিবিতে স্থানান্তর করা হয়। পরে আসামিকে উন্নত প্রযুক্তির সহায়তায় গ্রেফতার করতে সক্ষম হই।  

বাংলাদেশ সময়: ১৭৩৭ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬
বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।