ঢাকা, সোমবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৪ অক্টোবর ২০২৪, ১০ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মেয়ের সামনেই বাবাকে পেটালেন বখাটেরা!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৬
মেয়ের সামনেই বাবাকে পেটালেন বখাটেরা!

মেহেরপুর: জেএসসি পরীক্ষা শেষে মেয়েকে নিয়ে বাড়ি ফিরছিলেন বাবা। এ সময় মোটরসাইকেলে তাদের পিছু নেয় বখাটে সাগর, আলাল, শামীম, লিখন, বাচ্চু ও বিপ্লব।

তারা মেয়ে ও তার সহপাঠিদের উদ্দেশ্য করে যৌন হয়রানিমূলক কথা বলছিলেন। তাদের এসব কথার প্রতিবাদ করেন বাবা। আর এ প্রতিবাদ করার কারণেই মেয়ের সামনেই বাবাকে পিটিয়ে আহত করেন ওই বখাটেরা।

সোমবার(০৭ নভেম্বর) দুপুর সোয়া ১টার দিকে মেহেরপুর গাংনী উপজেলার বামন্দী সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে। আহত বাবা গাংনী উপজেলার মহাম্মদপুর গ্রামের হাসপাতাল বাজার এলাকার বাসিন্দা।

আহত বাবা বাংলানিউজকে জানান, তার মেয়ে বামন্দী-নিশিপুর স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে জেএসসি পরীক্ষা দিয়ে সহপাঠিদের সঙ্গে আলগামনে বাড়ি ফিরছিলেন। এ সময় তিনিও তাদের সঙ্গে ছিলেন। তারা বামন্দী সিনেমা হলের কাছে পৌঁছালে বামন্দী বুনোপাড়া এলাকার খেদুর ছেলে সাগর, খোদা বকসের ছেলে আলাল, মৃত জমির উদ্দীনের ছেলে বুনো শামীম, রাহাতুল ইসলামের ছেলে লিখন, উবায়দুলের ছেলে বাচ্চু ও কাউছার আলীর ছেলে বিপ্লবসহ কয়েকজন মোটরসাইকেলে তাদের পিঁছু নিয়ে উত্ত্যক্ত করতে থাকেন।

এর প্রতিবাদ করলে ওই বখাটেরা আলগামন থামিয়ে তাকে জামার কলার ধরে মেয়ের সামনেই মারপিট করেন। তার চিৎকারে আশেপাশের লোকজন ছুটে এলে পালিয়ে যান বখাটেরা।

গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ-উজ-জামান বাংলানিউজকে জানান, ভুক্তভোগীর অভিযোগের বিষয়ে ওই বখাটেদের গ্রেফতার করা হবে।

বাংলাদেশ সময়: ১৭৪১ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৬

পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।