ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে ১০৫ পরিবারকে ঢেউটিন প্রদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
নাটোরে ১০৫ পরিবারকে ঢেউটিন প্রদান ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত এবং দুঃস্থ ও অসহায় ১০৫টি পরিবারকে এক বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

নাটোর: নাটোরে প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত এবং দুঃস্থ ও অসহায় ১০৫টি পরিবারকে এক বান্ডিল করে ঢেউটিন ও তিন হাজার টাকা করে চেক বিতরণ করা হয়েছে।

বুধবার (০৯ নভেম্বর) দুপুরে সদর উপজেলার সম্মেলন কক্ষে নাটোর-২ আসনের (সদর-নলডাঙ্গা) সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল এসব বিতরণ করেন।

উপজেলা প্রশাসন আয়োজিত ও দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের দেওয়া ঢেউটিন ও চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নায়িরুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জজ কোর্টের সরকারি কৌসুলি (পিপি) সিরাজুল ইসলাম, যুগ্ম সম্পাদক সৈয়দ মর্তুজা আলী বাবলু ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- প্রকল্প বাস্তবায়ন অফিসার আয়েশা সিদ্দিকা।

পরে সংসদ সদস্য শফিকুল ইসলাম শিমুল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে আটজন দুস্থ ও অসহায় ব্যক্তির মধ্যে ২ লাখ ৫০ হাজার টাকার চেক বিতরণ করেন।

বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।