ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দামুড়হুদায় মাইক্রোবাস চাপায় কারারক্ষী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
দামুড়হুদায় মাইক্রোবাস চাপায় কারারক্ষী নিহত

চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাইক্রোবাসের চাপায়  মোটরসাইকেলের আরোহী জি এম সাইদুর রহমান নামে এক চুয়াডাঙ্গা জেলা কারাগারের এক কারারক্ষী নিহত হয়েছেন।

চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় মাইক্রোবাসের চাপায়  মোটরসাইকেলের আরোহী জি এম সাইদুর রহমান নামে এক চুয়াডাঙ্গা জেলা কারাগারের এক কারারক্ষী নিহত হয়েছেন।

বুধবার (০৯ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে চুয়াডাঙ্গা-দর্শনা সড়কের দামুড়হুদা উপজেলার পুড়াপাড়ায় এ দুর্ঘটনা ঘটে।

পরে ওই মাইক্রোবাসসহ চালককে আটক করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সন্ধ্যায় চুয়াডাঙ্গা থেকে দামুড়হুদা বাজারের দিকে মোটরসাইকেলে করে যাচ্ছিলেন সাইদুর। এ সময় পুড়াপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে ধাক্কা খান তিনি। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়লে তার বুকের ওপর দিয়ে চলে যায় মাইক্রোবাসটি। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে দামুড়হুদা মডেল থানায় নিয়ে আসে।

চুয়াডাঙ্গার জেল সুপার নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, নিহত সাইদুর সাতক্ষীরার কলারোয়ার গ্রামের ইবাদুল্লা গাজীর ছেলে ও চুয়াডাঙ্গা জেলা কারাগারের কারারক্ষী ছিলেন।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) আব্দুল খালেক জানান, এ ঘটনায় মাইক্রোবাস ও চালক ফিরোজকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।