ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে মুক্তিযোদ্ধাকে পেটানোর সঙ্গে সম্পৃক্ত নই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
ঝিনাইদহে মুক্তিযোদ্ধাকে পেটানোর সঙ্গে সম্পৃক্ত নই

মুক্তিযোদ্ধা মোক্তার আহম্মেদ মৃধাকে মারধরের ঘটনার সঙ্গে আমার বিন্দুমাত্র সম্পৃক্ততা নেই। একটি মহল আমাকে ভিক্টিমাইজ করার জন্য পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন ঝিনাইদহ-এক আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই। 

ঝিনাইদহ: মুক্তিযোদ্ধা মোক্তার আহম্মেদ মৃধাকে মারধরের ঘটনার সঙ্গে আমার বিন্দুমাত্র সম্পৃক্ততা নেই। একটি মহল আমাকে ভিক্টিমাইজ করার জন্য পরিকল্পিতভাবে ষড়যন্ত্র করছে বলে দাবি করেছেন ঝিনাইদহ-এক আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই।

 
বুধবার (৯ নভেম্বর) বিকেলে ঝিনাইদহ প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

তিনি এসময় আরো বলেন, যারা হামলা করেছেন এবং যারা মার খেয়েছেন; তারা সবাই আমার লোক। যারা মোক্তার আহম্মেদকে মারধর করেছেন তাদের বিরুদ্ধে এরই মধ্যে সাংগঠনিকভাবে ব্যবস্থা নেওয়া হয়েছে। হামলার ভিডিও ফুটেজ রয়েছে। হামলাকারীদের ছবি প্রকাশ পেয়েছে। কিন্তু একটি মহল ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করে রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের চেষ্টা করছে।

আমার ওপর দোষ চাপানোর জন্যই আমার সাবেক এপিএস জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহম্মেদকে আসামি করা হয়েছে, যোগ করেন তিনি।  

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহ-সভাপতি অ্যাডভোকেট অজিজুর রহমান, আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দারসহ আওয়ামী লীগের জেলা পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।  

উল্লেখ্য: ১৮ অক্টোবর সন্ধ্যার পর শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে একটি ওষুধের দোকানে বসেছিলেন মোক্তার আহমেদ। এসময় যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের কয়েকজন নেতাকর্মী রড ও দেশি অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালান। তাকে পিটিয়ে হাত-পা ভেঙে দেন এবং কুপিয়ে জখম করেন। এসময় ঠেকাতে গেলে তার ছেলে গোলাম মুরশিদ মৃধার হাত-পা ভেঙে দেওয়া হয়।  

পরদিন মোক্তার মৃধার আরেক ছেলে মাহমুদুল হাসান সুমন বাদী হয়ে এ ব্যাপারে শৈলকুপা থানায় মামলা করেন। এতে ১০ জনকে আসামি করা হয়।

আসামিদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম আহম্মেদ, শৈলকুপা উপজেলা যুবলীগের সভাপতি শামীম আহমেদ মোল্লা, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শামিম জোয়ার্দার রয়েছেন। পুলিশ এ ঘটনায় দু’জনকে গ্রেপ্তার করেছে। বাকি আসামিরা বর্তমানে জামিনে মুক্ত।  

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।