ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দৌলতপুরে কারারক্ষীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৯ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
দৌলতপুরে কারারক্ষীর কারাদণ্ড ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

কুষ্টিয়ার দৌলতপুরে জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় আলাউদ্দিন (২২) নামে এক কারারক্ষীকে দুই মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে জেএসসি পরীক্ষার্থীকে উত্ত্যক্ত করায় আলাউদ্দিন (২২) নামে এক কারারক্ষীকে দুই মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (০৯ নভেম্বর) দুপুরে দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) নাহিদা আক্তার আলাউদ্দিন এ আদেশ দেন।

আলাউদ্দিন উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ইনসাফনগর চরকান্দিপাড়া গ্রামের মৃত জামাল মণ্ডলের ছেলে। বর্তমানে তিনি যশোর জেলা কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত।

নাহিদা আক্তার বাংলানিউজকে জানান, বিয়ে করার জন্য আলাউদ্দিন মথুরাপুর কেন্দ্র থেকে ছালমা খাতুন নামে এক জেএসসি পরীক্ষার্থীকে জোরপূর্বক তুলে নিয়ে যাবার চেষ্টা করে। স্থানীয়রা বিষয়টি দেখতে পেয়ে পুলিশে খবর দেন। পরে পুলিশ আলাউদ্দিনকে আটক করে।

দুপুরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে আলাউদ্দিনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেওয়া হয়।

যশোর কেন্দ্রীয় কারাগারের জেলার এসএম মহিউদ্দীন হায়দার বাংলানিউজকে জানান, আলাউদ্দিনের আটকের ব্যাপারে পুলিশের পক্ষ থেকে তাদের লিখিতভাবে জানানো হয়নি। তার বিরুদ্ধে লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।