ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের গলা কেটে হত্যাচেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
জমি নিয়ে বিরোধে চাচাতো ভাইয়ের গলা কেটে হত্যাচেষ্টা

মেহেরপুরের গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছের আলী (৪৪) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

মেহেরপুর: মেহেরপুরের গাংনীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ছের আলী (৪৪) নামে এক ব্যক্তিকে গলা কেটে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে তার চাচাতো ভাইয়ের বিরুদ্ধে।

বুধবার (০৯ নভেম্বর) সন্ধ্যায় গাংনী উপজেলার বালিয়া ঘাট মাঠে এ ঘটনা ঘটে।

আহত ছের আলীকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তিনি বালিয়া ঘাট গ্রামের তমেজ আলীর ছেলে।

স্থানীয়রা জানায়, ছের আলীর সঙ্গে তার চাচাতো ভাই মহর আলীর ছেলে আলমগীর হোসেনের পারিবারিক জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছে।

বুধবার বিকেলে ওই জমি পরিমাপের সময় আলমগীর হোসেন ও ছের আলীর মধ্যে তর্ক হয়। একপর্যায়ে ছের আলীর গলায় হাঁসুয়া দিয়ে পোঁচ দিয়ে হত্যার চেষ্টা করেন আলমগীর। এ সময় লোকজন ছুটে আসলে ছের আলীকে ফেলে পালিয়ে যায় আলমগীর।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক আবুল বাশার বাংলানিউজকে জানান, গুরুতর অবস্থায় ছের ‍আলীকে কুষ্টিয়া মেডিকেলে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, নভেম্বর ০৯, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।