ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

এমাজউদ্দিনকে মিথ্যা বক্তব্য দিতে ডেপুটি স্পিকারের মানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৫ ঘণ্টা, নভেম্বর ৯, ২০১৬
এমাজউদ্দিনকে মিথ্যা বক্তব্য দিতে ডেপুটি স্পিকারের মানা

ডেপুটি স্পীকার মো ফজলে রাব্বি মিয়া বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ আপনি মিথ্যা, অশ্লীল বক্তব্য থেকে বিরত থাকুন।

ঢাকা: ডেপুটি স্পীকার মো ফজলে রাব্বি মিয়া বলেছেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. এমাজউদ্দিন আহমেদ আপনি মিথ্যা, অশ্লীল বক্তব্য থেকে বিরত থাকুন।
বুধবার (০৯ নভেম্বর) রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সৈনিক হত্যা দিবস উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।


তিনি বলেন, প্রাচ্যের অক্সফোর্ড নামে খ্যাত ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসির মুখে মিথ্যা অশ্লীল বক্তব্য মানায় না। তিনি বলেছেন, স্বাধীনতার ঘোষক নাকি জিয়াউর রহমান। তা সম্পূর্ণই মিথ্যা। স্বাধীনতার ঘোষক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। অথচ উনি কীভাবে জিয়াউর রহমানের নাম নেন তা আমি বুঝি না।
তিনি আরও বলেন, খালেদা জিয়া জেদ ধরে ছিলেন সরকার পতন না হলে নাকি ঘরে ফিরবেন না। কিন্তু ঠিক শূন্য হাতে ঘরে ফিরেছেন। এটাই বিএনপি। মিথ্যার ওপর ভর দিয়ে সামনে চলা সম্ভব না।  

বাংলাদেশ সময়: ০০১১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
ইউএম/এসএনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।