ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কুড়িগ্রামে চেতনানাশক স্প্রে করে শিশু অপহরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৩৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
কুড়িগ্রামে চেতনানাশক স্প্রে করে শিশু অপহরণ

কুড়িগ্রামে পরিবারের সবাইকে চেতনানাশক স্প্রে করে অচেতন করে বিশিষ্ট ব্যবসায়ী আতাউল করিম স্বপনের ১১ মাসের শিশুপুত্র আল-আমিনকে অপহরণ করা হয়েছে।

কুড়িগ্রাম: কুড়িগ্রামে পরিবারের সবাইকে চেতনানাশক স্প্রে করে অচেতন করে বিশিষ্ট ব্যবসায়ী আতাউল করিম স্বপনের ১১ মাসের শিশুপুত্র আল-আমিনকে অপহরণ করা হয়েছে।

বুধবার (৯ নভেম্বর) রাত ১০টার দিকে কুড়িগ্রাম শহরের স্বপনের মিস্ত্রিপাড়ার বাড়ি থেকে তার ছেলেকে নিয়ে চম্পট দেন অজ্ঞাতপরিচয় এক নারী।

 

ইলেক্ট্রনিক্স পণ্য ব্যবসায়ী স্বপনের পরিবারের সদস্যরা জানান, রাতে স্বপনের ছেলে আল-আমিন ও মেয়ে মেধাকে (৬) তার খালা রেখা বেগমের (৪৫) কাছে রেখে তার স্ত্রী রাখী আক্তার বাথরুমে যান। বাথরুম থেকে ফিরে রাখী মেধা ও রেখাকে অচেতন অবস্থায় দেখতে পান। সেখানে আল-আমিনকে দেখতে না পেয়ে তিনি চিৎকার শুরু করলে তাদের কিছুটা চেতনা ফিরে আসে। এরপর অনেক খোঁজাখুঁজি করেও শিশুটিকে পাওয়া যাচ্ছে না।  

এদিকে, তাদের প্রতিবেশী নাজমা আক্তার জানান, তিনি বাড়ির সামনে দিয়ে অপরিচিতি এক নারীকে ওড়না দিয়ে ঢেকে একটি বাচ্চাকে নিয়ে যেতে দেখেছেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুস সোবহান জানান, খবর পেয়ে শিশুটির সন্ধানে বিভিন্ন স্থান ও গণপরিবহনের স্ট্যান্ডে তল্লাশি চালানো হচ্ছে।

বাংলাদেশ সময়: ১০২৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।