ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে ৩ ডাকাত কারাগারে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
ধুনটে ৩ ডাকাত কারাগারে

বগুড়ার ধুনটে ডাকাতির প্রস্তুতিকালে আটক আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনটে ডাকাতির প্রস্তুতিকালে আটক আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল ১১টার দিকে তাদের বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়।

এরা হলেন- গাজীপুরের জয়দেবপুর উপজেলার ডেসেরচালা গ্রামের আলমগীর হোসেনের ছেলে ট্রাক চালক রাবিক (২৪), গাইবান্দার সুন্দরগঞ্জ উপজেলার পাড়াসাদুয়া গ্রামের আব্দুল মালেকের ছেলে ফজলুল হক (২৫) ও গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বালিয়াদি গ্রামের বাকু মন্ডলের ছেলে মিনহাজ উদ্দিন মিন্টু (২৫)।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, আন্তঃজেলা ডাকাত দলের ১০/১২ জন সদস্য মঙ্গলবার রাতে উপজেলার খাটিয়ামারি এলাকায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলেন। এ খবর পেয়ে মথুরাপুর-খাটিয়ামারি রাস্তার কাশিয়াহাটা ব্রিজ এলাকা থেকে রাকিব, ফজলু ও মিন্টুকে আটক করা হয়।

তবে, পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের অন্য সদস্যরা কৌশলে পালিয়ে যান। ঘটনাস্থল থেকে পিকআপ ভ্যান, ১টি রামদা, তালা কাটার সরঞ্জামাদি ও লোহার রডের ৩টি অংশ জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্বীকার করেছে আটক ৩ ডাকাত সদস্য।

এ ঘটনায় আন্তজেলা ডাকাত দলের ৬ সদস্যর নাম উল্লখ করে অজ্ঞাত আরও ৮ জনের বিরুদ্ধে ধুনট থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।   

বাংলাদেশ সময়: ১৪০৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬  
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।