ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে ভ্যান থেকে পড়ে ৩ পরীক্ষার্থী আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
ধুনটে ভ্যান থেকে পড়ে ৩ পরীক্ষার্থী আহত

বগুড়ার ধুনট উপজেলায় বাড়ি থেকে জেএসসি পরীক্ষার্থী কেন্দ্রে আসার পথে অটোভ্যান থেকে পড়ে ৩ পরীক্ষার্থী আহত হয়েছে।

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় বাড়ি থেকে জেএসসি পরীক্ষার্থী কেন্দ্রে আসার পথে অটোভ্যান থেকে পড়ে ৩ পরীক্ষার্থী আহত হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে ধুনট-জোড়শিমুল সড়কের আনাপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন- উপজেলার সোনারগাঁ গ্রামের আবু তালেবের মেয়ে সপাপ্তি খাতুন (১৪), আশরাফ আলীর মেয়ে আফিয়া খাতুন (১৮) ও নজরুল ইসলামের মেয়ে তামান্না খাতুন (১৩)। এরমধ্যে ২ জন প্রাথমিক চিকিৎসা নিয়ে পরীক্ষায় অংশ গ্রহণ করলেও আফিয়া পরীক্ষায় অংশ নিতে পারেনি। আহত ৩ ছাত্রী সোনারগাঁ উচ্চ বিদ্যালয় থেকে জেএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।  

ধুনট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সামিউল হক এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সকালে ৩ পরীক্ষার্থী ব্যাটারি চালিত অটোভ্যানে চড়ে বাড়ি থেকে পরীক্ষা কেন্দ্রে আসছিল।  

পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে অটোভ্যানটি রাস্তার পাশে খাদে পড়ে ৩ পরীক্ষার্থী আহত হয়। এর মধ্যে আফিয়া খাতুন নামে এক পরীক্ষার্থীকে আশঙ্কাজনক অবস্থায় বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৪১৭ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬  
পিসি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।