ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গোবিন্দগঞ্জ ও নাসিরনগরের ঘটনার বিচার দাবি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
গোবিন্দগঞ্জ ও নাসিরনগরের ঘটনার বিচার দাবি

গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ব্রাক্ষ্মণবাড়িয়ার নাসিরনগরের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন। 

ঢাকা: গাইবান্ধার গোবিন্দগঞ্জ ও ব্রাক্ষ্মণবাড়িয়ার নাসিরনগরের ঘটনার প্রতিবাদে মানববন্ধন করেছে বাংলাদেশ খ্রিস্টান অ্যাসোসিয়েশন। মানববন্ধন থেকে এসব ঘটনার সঙ্গে জড়িতদের বিচারের দাবি জানানো হয়।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়।  

সমাবেশে গত ৬ নভেম্বর গাইবান্ধার গোবিন্দগঞ্জের বাগদা ফার্ম এলাকায় শ্যামল হেমব্রম ও মঙ্গল মার্ডির হত্যাকাণ্ডের ঘটনা তদন্ত এবং এর সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানানো হয়। এ সময় বক্তারা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের বিচারের পাশাপাশি ব্রাক্ষ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার সঙ্গে জড়িতদেরও বিচার দাবি জানান।  

তারা এসব ঘটনার তীব্র প্রতিবাদ জানান এবং ঘটনার সঙ্গে জড়িতরা যেন পার পেয়ে না যান সেজন্য সরকারের কাছে জোর দাবি জানান।  

সমাবেশে সভাপতিত্ব করেন খ্রিস্টান অ্যাসোসিয়েশনের সভাপতি নির্মল রোজারিও। বক্তব্য রাখেন- সাম্প্রদায়িকতাবিরোধী মঞ্চের নেতা পংকজ ভট্টাচার্য, হিন্দু-বৌদ্ধ-খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি হিলবার্ট গমেজ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রানা দাশগুপ্ত, আদিবাসী ফোরামের সাধারণ সম্পাদক সঞ্জীব দ্রং প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪২৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬ 
এসকে/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।