ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ময়মনসিংহে ৪ ডাকাত আটক, গুলিবিদ্ধ-১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
ময়মনসিংহে ৪ ডাকাত আটক, গুলিবিদ্ধ-১ ছবি: অনিক খান- বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ময়মনসিংহে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার মাহবুবসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ। বুধবার (০৯ নভেম্বর) দিবাগত গভীর রাতে ময়মনসিংহ সদর উপজেলার বেলতলী নামক ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

ময়মনসিংহ: ময়মনসিংহে গুলিবিদ্ধ অবস্থায় ডাকাত সর্দার মাহবুবসহ চার ডাকাতকে আটক করেছে পুলিশ।  

বুধবার (০৯ নভেম্বর) দিবাগত গভীর রাতে ময়মনসিংহ সদর উপজেলার বেলতলী নামক ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ডাকাতরা হলেন- ডাকাত সর্দার মাহাবুব আলম (৪৫), আলমগীর মোল্লা (২৮), জহিরুল ইসলাম জমির (৩০) ও মানিক হোসেন (১৮)।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে এক সংবাদ সম্মেলনে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানান।

তিনি বলেন, বুধবার (০৯ নভেম্বর) দিবাগত গভীর রাতে ত্রিশাল থানার বৈলর বাজারের পাশে ময়মনসিংহ-ঢাকা মহাসড়কে বিভিন্ন পণ্যবাহী ট্রাক ও কাভার্ড ভ্যানে ডাকাতি চলছিলো। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ঘটনাস্থলে পৌঁছলে ডাকাতদল পিকআপে করে পালানোর চেষ্টা করে। এ সময় পুলিশ তাদের পেছন থেকে  ধাওয়া করে।

সদর উপজেলার বেলতলী ব্রিজ নামক স্থানে ডাকাত দলের হাতে থাকা ছুরি দিয়ে এলোপাতাড়ি আঘাত করে। ছুরির আঘাতে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিমল ও কনস্টেবল আবু শামা আহত হন।

এ সময় পুলিশ সাত রাউন্ড গুলি ছুড়লে ডাকাত সর্দার মাহাবুব আলম আহত হন। পরে সর্দার মাহবুবসহ চার ডাকতকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

বাংলাদেশ সময়: ১৬৪১ ঘন্টা, নভেম্বর ১০, ২০১৬
এমএএএম/জিপি/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।