ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কামারখন্দে বাসচাপায় জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
কামারখন্দে বাসচাপায় জেএসসি পরীক্ষার্থীর মৃত্যু

সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাসের চাপায় রাব্বি (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় রাব্বির চার সহপাঠীসহ পাঁচজন আহত হয়েছে।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলায় বাসের চাপায় রাব্বি (১৩) নামে এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। এ সময় রাব্বির চার সহপাঠীসহ পাঁচজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কে কামারখন্দ উপজেলা কোনাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। হতাহতরা সিএনজি চালিত অটোরিকশার যাত্রী।  

নিহত রাব্বি উপজেলার খামার পাইকোশা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে। সে কোনাবাড়ী ইসহাক উচ্চ বিদ্যালয় থেকে এবার জেএসসি পরীক্ষা দিচ্ছিল।  

কোনাবাড়ী ইসহাক উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ আলী জিন্নাহ জানান, জেএসএসি পরীক্ষা শেষে রাব্বি ও তার সহপাঠীরা অটোরিকশায় করে বাড়ি ফিরছিল। এসময় উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে অটোরিকশা চালকসহ ছয়জন আহত হন। এদের মধ্যে রাব্বিকে গুরুতর অবস্থায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৩টার দিকে সে মারা যায়।  

তিনি আরো জানান, আহত জেএসসি পরীক্ষার্থী শাপলা খাতুন, মিম, নুপুর ও সেলিমকে সিরাজগঞ্জ সদর হাসপাতালে এবং অটোরিকশা চালক নুরুল ইসলামকে ঢাকার একটি হাসপাতালে পাঠানো হয়েছে।  

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাবুল উদ্দিন সরদার এ তথ্য জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।