ঢাকা, রবিবার, ২৮ আশ্বিন ১৪৩১, ১৩ অক্টোবর ২০২৪, ০৯ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শাবিপ্রবির অর্থনীতি বিভাগের প্রথম পুনর্মিলনী ২৭ জানুয়ারি

শাবিপ্রবি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২৮ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬
শাবিপ্রবির অর্থনীতি বিভাগের প্রথম পুনর্মিলনী ২৭ জানুয়ারি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের প্রথম পুনর্মিলনী আগামী বছরের ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

শাবিপ্রবি: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অর্থনীতি বিভাগের প্রথম পুনর্মিলনী আগামী বছরের ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি সমিতির আয়োজনে এ পুনর্মিলনীর আয়োজন করা হচ্ছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) বিকেল ৩টায় শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য জানান বিভাগের সহকারী অধ্যাপক মনির উদ্দিন আহমেদ।

মনির উদ্দিন আহমেদ লিখিত বক্তব্যে জানান, দু’দিনব্যাপী পুনর্মিলনীতে র‌্যালি, অ্যালামনাই কমিটি গঠন, কনসার্ট, খেলাধুলা, সাবেক শিক্ষার্থীদের স্মৃতিচারণ ও সবার অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

তিনি আরো জানান, পুনর্মিলনীর রেজিস্ট্রেশন গত ৮ নভেম্বর থেকে শুরু হয়েছে, চলবে ৩১ ডিসেম্বর পর্যন্ত। পুনর্মিলনীতে অংশ নিতে রেজিস্ট্রেশন ফি ৫শ’ থেকে ২ হাজার ৫শ’ টাকা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। এছাড়া বিস্তারিত বিভাগের ওয়েবসাইট থেকে জানা যাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অর্থনীতি সমিতির সহ সভাপতি ইশরাত সাদিয়া, সাধারণ সম্পাদক সাবরিনা মুস্তাবিন জায়গীরদার, সিনিয়র সদস্য নওশাদ ইবনে নবী জিসান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৬

এএটি/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।