ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরগুনায় জেএসসি পরীক্ষার্থীর ওপর হামলাকারী ২ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
বরগুনায় জেএসসি পরীক্ষার্থীর ওপর হামলাকারী ২ যুবক আটক

বরগুনার আমতলীতে তিন জেএসসি পরীক্ষাথীকে কুপিয়ে জখম করার ঘটনায় মো. মন্টু মিয়া (৪২) ও  মো. রুস্তম গাজী (২৯) নামে ২ জনকে আটক করেছে র‌্যাব-৮।

বরগুনা: বরগুনার আমতলীতে তিন জেএসসি পরীক্ষাথীকে কুপিয়ে জখম করার ঘটনায় মো. মন্টু মিয়া (৪২) ও  মো. রুস্তম গাজী (২৯) নামে ২ জনকে আটক করেছে র‌্যাব-৮।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে আটক যুবকদের আমতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

জানা গেছে, আমতলী উপজেলার কুকুয়া আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের চার ছাত্রীসহ পরীক্ষার্থীরা প্রতিদিন একটি ইজিবাইকে করে আমতলী পরীক্ষা কেন্দ্রে যাতায়াত করে। পথে ঘটখালী এলাকার লিমন ও জুয়েলসহ ৬/৭ জন বখাটে ওই গাড়ির মেয়েদের উত্ত্যক্ত করে আসছিল।

শনিবার (১২ নভেম্বর) পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে গাড়ি থামিয়ে ওই বখাটেরা মেয়েদের ছবি তোলে।

বিষয়টি পরীক্ষার্থী জাহিদ ও ইমন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. গোলাম ফারুককে জানায়। প্রধান শিক্ষক এ ঘটনা পুলিশকে জানালে পুলিশ বখাটেদের ধাওয়া করে। এতে ক্ষিপ্ত হয়ে রোববার (১৩ নভেম্বর) পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে বখাটেরা পরীক্ষার্থী ইমন, জাহিদ ও বাহাদুরসহ ৬ জনকে গাড়ি থেকে নামিয়ে ধারালো অস্ত্র ও লাঠি দিয়ে বেধড়ক মারধর করে এবং স্থানীয় মন্টু মিয়ার ঘরে আটকে রাখে।

পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ও আটক পরীক্ষার্থীদের উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

ঘটনার দিনই আহত এক পরীক্ষার্থীর ভাই সুমন তালুকদার বাদী হয়ে জুয়েল হাওলাদারকে প্রধান আসামি করে ৪ জনের নামে মামলা দায়ের করেন।

বরিশাল র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর আদনান বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। পলাতক আসামিদের আটকের লক্ষ্যে র‌্যাব-৮ এর অভিযান অব্যাহত রয়েছে।

বাংলাদেশ সময়: ১৬২৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।