ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বড়াইগ্রামে নারী খুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
বড়াইগ্রামে নারী খুন 

নাটোরের বড়াইগ্রাম উপজেলার ঢুলিয়া গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রাফেলা বেগম (৩১) নামে এক নারী খুন হয়েছেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিরাজ হোসেন (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

নাটোর: নাটোরের বড়াইগ্রাম উপজেলার ঢুলিয়া গ্রামে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে রাফেলা বেগম (৩১) নামে এক নারী খুন হয়েছেন। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বিরাজ হোসেন (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।


 
মঙ্গলবার (১৫ নভেম্বর) বেলা ১১টার দিকে এই হত্যার ঘটনা ঘটে।  

নিহত রাফেলা ওই গ্রামের আসান মণ্ডলের মেয়ে। আটক বিরাজ হোসেন একই গ্র্রামের জাফের মণ্ডলের ছেলে।
 
বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহরিয়ার খান বাংলানিউজকে জানান, রাফেলা ও প্রতিবেশী বিরাজের পরিবারের মধ্যে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ ছিল। সকাল ১১টার দিকে রাফেলা বাড়ি সংলগ্ন পুকুরে গোসল করতে যান। পূর্ব বিরোধের জের ধরে এসময় বিরাজ ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে জখম করেন। এ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এসময় স্থানীয়রা বিরাজকে আটক করে বেঁধে রেখে পুলিশে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিরাজকে আটক করে।

তিনি আরো জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৬৪৯ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।