ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাসিরনগরে হামলার বিচার না হলে শহীদের রক্ত বৃথা যাবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
নাসিরনগরে হামলার বিচার না হলে শহীদের রক্ত বৃথা যাবে

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সাম্প্রদায়িক হামলার ঘটনার বিচার না হলে শহীদের রক্ত বৃথা যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি সাবেক মন্ত্রী আ স ম আব্দুর রব।

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সাম্প্রদায়িক হামলার ঘটনার বিচার না হলে শহীদের রক্ত বৃথা যাবে বলে মন্তব্য করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) সভাপতি সাবেক মন্ত্রী আ স ম আব্দুর রব।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে নাসিরনগর সদরের ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন শেষে স্থানীয় হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময়ের সময় এ মন্তব্য করেন তিনি।

এসময় তিনি আরো বলেন, নাসিরনগরের ঘটনা ব্যক্তি স্বার্থে ঘটানো হয়েছে। এর নেপথ্য নায়কদের গ্রেপ্তার না করা হলে আমরা গণ-আদালতে তাদের বিচার করবো।

ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনের সময় তার সঙ্গে ছিলেন- দলের সহসভাপতি তানিয়া রব, সাধারণ সম্পাদক আব্দুল মালেক রতন, ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মিন্টু ভৌমিক, সাধারণ সম্পাদক তৈমুর রেজা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৭৩১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।