ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

নাটোরে বেকারি ম্যানেজারের জেল-জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
নাটোরে বেকারি ম্যানেজারের জেল-জরিমানা ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে ফেন্সি বেকারির ম্যানেজারকে দুই লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

নাটোর: নাটোর শহরের মল্লিকহাটি এলাকায় অভিযান চালিয়ে ফেন্সি বেকারির ম্যানেজারকে দুই লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদণ্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

 

এ সময় বিএসটিআইয়ের অনুমতি ছাড়া ও অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যপণ্য তৈরির দায়ে এ জরিমানা করা হয়।


 
মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ নায়িরুজ্জামান  এ জরিমানা করেন।
 
র‌্যাব-৫ এর নাটোরের কোম্পানি কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান বাংলানিউজকে জানান, দীর্ঘদিন ধরে শহরের মল্লিকহাটি এলাকায় ফেন্সি বেকারির কারখানায় অস্বাস্থ্যকর পরিবেশে ক্ষতিকর কেমিকেল ব্যবহার করে বেকারি পণ্য তৈরি ও বিপণন করা হচ্ছে।

 

এমন সংবাদের ভিত্তিতে দুপুরে ইউএনওর নেতৃত্বে র‌্যাব সদস্যরা ওই কারখানায় অভিযান চালায়। এ সময় কেমিকেল ও রংসহ বিভিন্ন উপকরণ জব্দ করা হয়।
 
পরে কারখানার ম্যানেজারকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে তিনি অপরাধ স্বীকার করায় দুই লাখ টাকা জরিমানা করা হয়। পরে  জব্দকৃত মালামাল ধ্বংস করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৭৩৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।