ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মানিকগঞ্জে নারী-শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতাম‍ূলক সভা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
মানিকগঞ্জে নারী-শিশু নির্যাতন প্রতিরোধে সচেতনতাম‍ূলক সভা

মানিকগঞ্জে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এবং মানিকগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জনসচেতনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মানিকগঞ্জ: মানিকগঞ্জে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক এবং মানিকগঞ্জ জেলা পুলিশের উদ্যোগে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে জনসচেতনামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুরে মানিকগঞ্জ সদর থানা প্রাঙ্গণে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-বাংলাদেশ পুলিশের ডিআইজি (লজিস্টিকস) ও বিপিডব্লিউএন-এর সভাপতি মিলি বিশ্বাস। বিশেষ অতিথি ছিলেন-মানিকগঞ্জ জেলা প্রশাসক রাশিদা ফেরদৌস।

পুলিশ সুপার মাহফুজুর রহমানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- এ আইজি ও বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্কের সহ সভাপতি শামীমা বেগম, পুলিশ সুপার (সিআইডি) মাসুমা বেগম, পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ) ফরিদা ইয়াসমিন ও জেন্ডার বিশেষজ্ঞ ফৌজিয়া খোন্দকার ইভা।

প্রধান অতিথির বক্তব্যে মিলি বিশ্বাস বাংলানিউজকে বলেন, বাংলাদেশ পুলিশ জনবান্ধব, গণমুখী এবং পুলিশিং সেবায় বদ্ধ পরিকর। তারই ধারাবাহিকতায় বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক অসহায় মানুষের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছে।

তিনি দুস্থদের সহায়তার জন্য সমাজের সর্বস্তরের মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়া তিনি নারী ও শিশু নির্যাতন, বাল্যবিয়ে ও মাদক প্রতিরোধে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহবান জানান।

সভা শেষে ২শ’ দুস্থ নারী ও পুরুষের মধ্যে শাড়ি ও লুঙ্গি বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১৮১৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।