ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪১ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রায় ৪০ কেজি নিষিদ্ধ পলিথিন শপিং ব্যাগ জব্দ করেছে  পরিবেশ অধিদপ্তর। এসময় ওইসব প্রতিষ্ঠানের মালিকদের ১৫ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়েছে।  

বরিশাল: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় অভিযান চালিয়ে পাঁচ ব্যবসা প্রতিষ্ঠান থেকে প্রায় ৪০ কেজি নিষিদ্ধ পলিথিন শপিং ব্যাগ জব্দ করেছে  পরিবেশ অধিদপ্তর। এসময় ওইসব প্রতিষ্ঠানের মালিকদের ১৫ হাজার ৫শ’ টাকা জরিমানা করা হয়েছে।

 

 

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার পয়সারহাট এলাকায় এ অভিযান চালানো হয়।

অভিযানে মেসার্স গনেশ চন্দ্র স্টোরের মালিককে দুই হাজার টাকা, মেসার্স হরি ভান্ডারকে দুই হাজার টাকা, মেসার্স বাবুল স্টোরকে তিন হাজার টাকা, মেসার্স নাজমুল স্টোরকে পাঁচ হাজার টাকা, মেসার্স লিটন স্টোরের মালিককে সাড়ে তিন হাজার টাকা করে জরিমানা করা হয়।

পরিবেশ অধিদপ্তর বরিশাল বিভাগীয় কার্যালয়ের উদ্যোগে আগৈলঝাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শতরূপা তালুকদারের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়। এসময় সহযোগিতা করেন পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক আনজুমান নেছা।

বাংলাদেশ সময়: ১৮৩৬ ঘণ্টা, অক্টোবর ১৫, ২০১৬
এমএস/এজি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।