ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বুড়িগঙ্গায় দেড় কোটি বর্গমিটার অবৈধ কারেন্ট জাল জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
বুড়িগঙ্গায় দেড় কোটি বর্গমিটার অবৈধ কারেন্ট জাল জব্দ

নারায়ণগঞ্জের পাগলা কোস্টগার্ড স্টেশন বুড়িগঙ্গা নদীতে একটি ইঞ্জিন চালিত ট্রলার থেকে মালিকবিহীন অবস্থায় এক কোটি ৪৪ লাখ বর্গমিটার অবৈধ নতুন কারেন্ট জাল জব্দ করেছে।

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের পাগলা কোস্টগার্ড স্টেশন বুড়িগঙ্গা নদীতে একটি ইঞ্জিন চালিত ট্রলার থেকে মালিকবিহীন অবস্থায় এক কোটি ৪৪ লাখ বর্গমিটার অবৈধ নতুন কারেন্ট জাল জব্দ করেছে।

 

মঙ্গলবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় কোস্টগার্ড থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


 
বিজ্ঞপ্তিতে কোস্টগার্ড পাগলা স্টেশনের স্টেশন কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার সায়ীদ এম কাসেদ জানান, ১৪ নভেম্বর (সোমবার) সকালে টিম লিডার চীফ পেটি অফিসার এম এম হোসেনের নেতৃত্বে একটি বিশেষ অপারেশন দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুড়িগঙ্গা নদীর ছোট কাঠারা ঘাট এলাকায় অভিযান চালায়। এ সময়ে ‘এমভি মায়ের দোয়া-১’ মালবাহী ট্রলার থেকে মালিক বিহীন অবস্থায় এক কোটি ৪৪ লাখ বর্গমিটার অবৈধ নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। এর বাজার মূল্য প্রায় ২৮ কোটি ৮০ লাখ টাকা।

পরে জব্দ করা অবৈধ কারেন্ট জালগুলো নারায়ণগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাহিদুল ইসলামের কাছে হস্তান্তর করা হয়।

মঙ্গলবার (১৫ নভেম্বর) দুপুর ১টায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জব্দ করা কারেন্ট জাল পুড়িয়ে নষ্ট করা হয় বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
জিপি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।