ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

না.গঞ্জে ১৪ ডিবি সদস্যকে পুরস্কৃত করলেন এসপি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
না.গঞ্জে ১৪ ডিবি সদস্যকে পুরস্কৃত করলেন এসপি ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

গত অক্টোবর মাসে মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার, মালামাল উদ্ধার, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য ১৪ ডিবি পুলিশ সদস্যদের নগদ অর্থ, প্রশংসাপত্র ও ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করলেন জেলা পুলিশ সুপার (এপি) মঈনুল হক।

নারায়ণগঞ্জ: গত অক্টোবর মাসে মামলার রহস্য উদঘাটন, আসামি গ্রেপ্তার, মালামাল উদ্ধার, সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের জন্য ১৪ ডিবি পুলিশ সদস্যদের নগদ অর্থ, প্রশংসাপত্র ও ক্রেস্ট দিয়ে পুরস্কৃত করলেন জেলা পুলিশ সুপার (এপি) মঈনুল হক।

মঙ্গলবার (১৫ নভেম্বর) জেলা পুলিশ লাইনে মাসিক কল্যাণ সভায় তাদের হাতে পদক তুলে দেওয়া হয়।

পুরুস্কার প্রাপ্তরা হলেন- ডিবির অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম (পিপিএম), উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম পিপিএম, ফিরোজ মুন্সি, মোল্লা টুটুল, নজরুল ইসলাম, আবুল কালাম আজাদ, সোলম মিয়া, গিয়াস উদ্দিন, মজিবর রহমান, সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শামীম হোসেন, মাসুম বিল্লাল ও কনস্টেবল আব্দুল বাতেন ও বিল্লালসহ আরও এক জন।

জেলা পুলিশ সুপার মঈনুল হক জানান, যে সকল পুলিশ সদস্য ভালো কাজ করবে তাদের এভাবেই পুরস্কৃত করা হবে।

পাশাপাশি যারা কর্তব্যে অবহেলা এবং যে সব পুলিশ সদস্যের ব্যাপারে জনসাধারণের প্রতি খারাপ আচরণের অভিযোগ আসবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১০২ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
জিপি/এমজেএফ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।