ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেনাপোলে ইজিবাইক চালককে ছুরিকাঘাত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৪ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
বেনাপোলে ইজিবাইক চালককে ছুরিকাঘাত

যশোরের বেনাপোল স্থলবন্দরে এক ব্যক্তিকে ছিনতাইকারী চক্রের হাত থেকে রক্ষা করতে গিয়ে আলিমুর রহমান (৩০) নামে এক ইজিবাইক চালক ছুরিকাঘাতে জখম হয়েছেন।

বেনাপোল (যশোর): যশোরের বেনাপোল স্থলবন্দরে এক ব্যক্তিকে ছিনতাইকারী চক্রের হাত থেকে রক্ষা করতে গিয়ে আলিমুর রহমান (৩০) নামে এক ইজিবাইক চালক ছুরিকাঘাতে জখম হয়েছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেল ৪টার দিকে বেনাপোল বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে।

আহত ইজিবাইক চালক আলিমুর বেনাপোল পৌরসভার ছোটআঁচড়া গ্রামের মহসিন গাজীর ছেলে।

তিনি জানান, বিকেলে ভারতে যাওয়ার উদ্দেশে কয়েকজন যাত্রী বেনাপোল বাসস্ট্যান্ডে নেমে তার ইজিবাইকে ওঠেন। এ সময় ছিনতাইকারী চক্র ওই যাত্রীদের ইজিবাইক থেকে নামিয়ে রাস্তার ধারে একটি গলিতে নেওয়ার চেষ্টা করে।

এ সময় আলিমুর ছিনতাইকারীদের বাধা দিলে ধারালো কাচ ও ছুরি দিয়ে তাকে গুরুতর জখম করে পালিয়ে যায় ছিনতাইকারীরা। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তার হাতে ১৪টি সেলাই দেওয়া হয়েছে।

এদিকে, এ ঘটনায় তিনজনকে আসামি করে দ্রুত বিচার আইনে একটি মামলা হয়েছে। আসামিরা হলেন, বেনাপোল পৌরসভার ভবারবেড় গ্রামের ওয়াব আলীর ছেলে এলাকার চিহ্নিত ছিনতাইকারী তৌহিদ, মুনছুর আলীর ছেলে রাশেদ ও মতিয়ারের ছেলে পিংকি।

বেনাপোল পোর্টর থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) মতিয়ার রহমান বাংলানিউজকে জানান, ছিনতাইকারীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৬
এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।