ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গুলশানে নিঃসরিত গ্যাসের আগুনে দগ্ধ আরও এক নারীর মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৪২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
গুলশানে নিঃসরিত গ্যাসের আগুনে দগ্ধ আরও এক নারীর মৃত্যু

রাজধানীর গুলশানের একটি বাসার চুলা থেকে নিঃসরিত গ্যাস থেকে আগুন লেগে দগ্ধ তিন নারীর মধ্যে বেদেনা আকতার (২০) নামে আরও নারী মৃত্য‍ু হয়েছে।

ঢাকা: রাজধানীর গুলশানের একটি বাসার চুলা থেকে নিঃসরিত গ্যাস থেকে আগুন লেগে দগ্ধ তিন নারীর মধ্যে বেদেনা আকতার (২০) নামে আরও নারী মৃত্য‍ু হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) সকালে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য‍ু হয়।

ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক সার্জন ডা. পার্থ শংকর পাল বাংলানিউজকে এ তথ্য জানান। এ নিয়ে ওই ঘটনায় দুই নারীর মৃত‍ু হলো। এর আগে গত সোমবার (১৪ নভেম্বর) রাত সাড়ে ১০ টার দিকে শারমিন আক্তার শরীফার মৃত্যু হয়।

গত ১৪ নভেম্বর সকালে গুলশানের একটি বাড়িতে রান্না ঘরের চুলাতে আগুন জ্বালানোর সময় গ্যাসের লাইন থেকে নিঃসরিত গ্যাস থেকে অগ্নিকাণ্ডে তিন নারী দগ্ধ হন। দগ্ধ অপর নারী হলেন পারভীন আক্তার (২৬)। তিনি এখনও ঢামেক বার্ন ইউনিটে চিকিৎসাধীন।

** গুলশানে চুলা থেকে নিঃসরিত গ্যাসে দগ্ধ নারীর মৃত্যু

বাংলাদেশ সময়: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এজেডএস/টিআই

 

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।