ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ঝিনাইদহে ট্রাক-ট্রলি সংঘর্ষে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪৪৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
ঝিনাইদহে ট্রাক-ট্রলি সংঘর্ষে নিহত ১

ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজার এলাকায় ট্রাক ও পাওয়ার টিলারের (ট্রলি) মুখোমুখি সংঘর্ষে নান্নু মিয়া (৫০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ছয়জন।

ঝিনাইদহ: ঝিনাইদহ সদর উপজেলার বিষয়খালী বাজার এলাকায় ট্রাক ও পাওয়ার টিলারের (ট্রলি) মুখোমুখি সংঘর্ষে নান্নু মিয়া (৫০) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ছয়জন।

বুধবার (১৬ নভেম্বর) ভোরে সদর এ দুর্ঘটনা ঘটে।

নিহত নান্নু মিয়ার বাড়ি ঝিনাইদহের মহেশপুর উপজেলার বজরাপুর গ্রামে।

আহতরা হলেন-সদর উপজেলার দুর্গাপুর গ্রামের বিশারত আলীর ছেলে আবু তালেব (৩০), বেতাই গ্রামের আবুল কাশেমের ছেলে ওলিয়ার (২২), আবু তালেবের ছেলে আলীরাজ (২৫), মজিবর রহমানের ছেলে সুমন মিয়া (২০), কালীগঞ্জ উপজেলার চাপাইল গ্রামের জসিম উদ্দিনের ছেলে সোহাগ উদ্দিন (৩০) ও ঢাকালে পাড়ার খোকন মিয়ার ছেলে নয়ন মিয়া (২৪)।

ঝিনাইদহের অতিরিক্ত পুলিশ সুপার আজবাহার আলী শেখ বাংলানিউজকে জানান, ভোরে বিষয়খালী বাজার এলাকায় যশোর থেকে কুষ্টিয়াগামী একটি ট্রাক ও বিপরীত দিক থেকে আসা শ্রমিকবাহী একটি ট্রলির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রলিতে সাত শ্রমিক আহত হন। এ অবস্থায় তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পরে নান্নু মিয়া নামে ওই শ্রমিক মারা যান।

বাংলাদেশ সময়: ১০৪৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।