ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সাদুল্যাপুরে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬২০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
সাদুল্যাপুরে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি ফের গ্রেফতার

গাইবান্ধার সাদুল্যাপুরে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি হাছেন আলীকে (৫৮) ফের গ্রেফতার করেছে পুলিশ।

গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুরে হাতকড়াসহ পালিয়ে যাওয়া আসামি হাছেন আলীকে (৫৮) ফের গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (১৬ নভেম্বর) সকালে সদর উপজেলার কুপতলা বাজারের রেজাউল করিমের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

এসময় হাতকড়াটি উদ্ধার করে পুলিশ।

এর আগে শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় গ্রেফতারের পর হাসেন আলীর ছেলে লাইচ উপ-পরিদর্শক (এসআই) মোজাম্মেল হককে আঘাত করে তার বাবাকে ছিনিয়ে নেয়।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরহাদ ইমরুল কায়েস গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, সরকারি কাজে বাধা ও পুলিশের ওপর হামলার অভিযোগে আহত এসআই মোজাম্মেল হক বাদী হয়ে ৬ জনকে আসামি করে মামলা দায়ের করেন। এরপর ঘটনার পাঁচদিন পর গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। হাছেন আলীকে দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হবে।

১২ নভেম্বর সন্ধ্যায় সাদুল্যাপুর উপজেলার ৩ নং দামোদরপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন (পশ্চিম দামোদরপুর) এলাকার নিজ বাড়ি থেকে হাছেন আলীকে গ্রেফতার করে পুলিশ। এসময় তার ছেলে লাইচ দা দিয়ে এসআইকে আঘাত করে হাসেন আলীকে ছিনিয়ে নেয়।

একই গ্রামের হিরু মণ্ডল জমি সংক্রান্ত দ্বন্দ্বের জেরে হাছেন আলী তার ছেলে লাইচসহ কয়েকজনকে আসামি করে মামলা করেন। ওই মামলায় তাদের গ্রেফতার করতে যান পুলিশ।

বাংলাদেশ সময়: ১২১৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।