ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেলকুচিতে স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেল স্ত্রীর মুখ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
বেলকুচিতে স্বামীর ছোড়া এসিডে ঝলসে গেল স্ত্রীর মুখ

সিরাজগঞ্জের বেলকুচিতে সালমা বেগম (২৩) নামে এক গৃহবধূর মুখে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে তার স্বামী সাইফুল ইসলাম (২৮)। ঘটনার পর থেকে সাইফুল পলাতক রয়েছেন।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের বেলকুচিতে সালমা বেগম (২৩) নামে এক গৃহবধূর মুখে এসিড নিক্ষেপ করে ঝলসে দিয়েছে তার স্বামী সাইফুল ইসলাম (২৮)। ঘটনার পর থেকে সাইফুল পলাতক রয়েছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) গভীর রাতে উপজেলার মেঘুল্লা সোলাকুড়া গ্রামে এ ঘটনা ঘটে। এসিডে দগ্ধ সালমা বেগম ওই গ্রামের সোলায়মান শেখের মেয়ে।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজ্জাদ হোসেন বাংলানিউজকে জানান, প্রায় দুই বছর আগে উপজেলার দক্ষিণ বানিয়াগাঁতী গ্রামে মৃত আব্দুল শেখের ছেলে সাইফুল ইসলাম সালমা বেগমকে দ্বিতীয় বিয়ে করেন। বিয়ের পর থেকে স্বামীকে নিয়ে সালমা বাবার বাড়িতে বসবাস করে আসছিলেন। কিছুদিন আগে থেকে স্বামী-স্ত্রীর মধ্যে নানা বিষয় নিয়ে পারিবারিক কলহ শুরু হয়। এ অবস্থায় মঙ্গলবার গভীর রাতে ঘুমন্ত অবস্থায় সালমার মুখে ও বুকে এসিড নিক্ষেপ করে পালিয়ে যান সাইফুল।

এ সময় সালমার চিৎকারে স্থানীয়রা ঘটনাস্থলে এসে তাকে উদ্ধার করে বেলকুচি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার সকালে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় সালমার বাবা সোলায়মান শেখ বাদী হয়ে সাইফুল ইসলামকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

বাংলাদেশ সময়: ১২৫৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।