ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘উদ্দেশ্য-প্রণোদিতভাবে নাসিরনগরে হামলা’

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
‘উদ্দেশ্য-প্রণোদিতভাবে নাসিরনগরে হামলা’

কোনো গোষ্ঠী উদ্দেশ্য-প্রণোদিতভাবে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভিন্ন ধর্মাবলম্বীদের উপর হামলা চালিয়েছে- এমন আভাস পেয়েছে সরকার। তদন্ত শেষ হলে সব জানা যাবে।

ঢাকা: কোনো গোষ্ঠী উদ্দেশ্য-প্রণোদিতভাবে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ভিন্ন ধর্মাবলম্বীদের উপর হামলা চালিয়েছে- এমন আভাস পেয়েছে সরকার। তদন্ত শেষ হলে সব জানা যাবে।

এক প্রশ্নের জবাবে বুধবার (১৬ নভেম্বর) দুপুরে সচিবালয়ে নিজ দফতরে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এসব কথা জানান।

এর আগে আন্তঃমন্ত্রণ‍ালয় বৈঠকে অংশ নেন মন্ত্রী।

দলীয় কোন্দল থেকে এ ঘটনা ঘটেছে কি-না জানতে চাওয়া হলে তিনি বলেন, কোনো গোষ্ঠী উদ্দেশ্য-প্রণোদিতভাবে এ হামলা চালিয়েছে- এমন আভাস প‍াওয়া গেছে। দলীয় কোন্দল থেকে এ ধরনের ঘটনা ঘটলে আমি প্রধানমন্ত্রীকে জানাতাম।

নাসিরনগরে যে ক্ষতি হয়েছে তা পূরণ করা যাবে না। তবে ঘটনার সঙ্গে সঙ্গে যা যা করণীয়- আমরা সব পদক্ষেপ নিয়েছি। তদন্ত প্রতিবেদন হাতে পেলে সব জানা যাবে, যোগ করেন স্বরাষ্ট্রমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এসকে/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।