ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনা রোধে আলোচনা সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনা রোধে আলোচনা সভা বাংলানিউজটোয়েন্টিফোর.কম

সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মৌলভীবাজারে সচেতনতা ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৬ নভেম্বর) সকাল ১১টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে মৌলভীবাজার জেলা পুলিশ, বিআরটিএ ও কমিউনিটি ট্রাফিক পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

মৌলভীবাজার: সড়ক দুর্ঘটনা প্রতিরোধে মৌলভীবাজারে সচেতনতা ও উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ নভেম্বর) সকাল ১১টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে জেলা পুলিশ, বিআরটিএ ও কমিউনিটি ট্রাফিক পুলিশের আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

পুলিশ সুপার মো. শাহ জালালের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সিলেট রেঞ্জের উপ-মহাপুলিশ পরিদর্শক (ডিআইজি) মো. মিজানুর রহমান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, বাংলাদেশে সড়ক দুর্ঘটনার অন্যতম কারণ হচ্ছে চালকদের অসতর্কতা, বেশি গতিতে গাড়ি চালানো, ওভারক্রসিং, ট্রাফিক আইন না মানা এবং গাড়ি চালানোর সময় মোবাইলে কথা বলা। এক্ষেত্রে গাড়ি চালকসহ জনসাধারণকে আরো বেশি সচেতন হতে হবে।

সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. ফারুক আহমদ, মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার প্রেসক্লাব সম্পাদক এস এম উমেদ আলী ও দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক বকশি ইকবাল আহমদ প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।