ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
২১ নভেম্বর ঢাকা সেনানিবাসে যান চলাচল সীমিত

সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে ২১ নভেম্বর (সোমবার) ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এর পরিপ্রেক্ষিতে ঢাকা সেনানিবাসের রাস্তাগুলোতে (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যান চলাচল সীমিত রাখা হবে।

ঢাকা: সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে ২১ নভেম্বর (সোমবার) ঢাকা সেনানিবাসে বিভিন্ন কর্মসূচি পালিত হবে। এর পরিপ্রেক্ষিতে ঢাকা সেনানিবাসের রাস্তাগুলোতে (শহীদ জাহাঙ্গীর গেট থেকে স্টাফ রোড পর্যন্ত প্রধান সড়ক) যান চলাচল সীমিত রাখা হবে।

বুধবার (১৬ নভেম্বর) আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতরের (আইএসপিআর) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, সশস্ত্র বাহিনী দিবসে যানজট মুক্ত রাখার লক্ষ্যে সেনানিবাসে অবস্থানকারী ব্যক্তিরা এবং আমন্ত্রিত অতিথিদের বহনকারী যানবাহন ছাড়া সব ধরনের যানবাহন চালকদের সকাল ৭টা থেকে ১১টা পর্যন্ত এবং বেলা ১২টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত সেনানিবাস এলাকা দিয়ে চলাচল পরিহার করতে বলা হয়েছে।

সেনানিবাসের মধ্য দিয়ে যানবাহন চলাচলে সাময়িক অসুবিধার জন্য সশস্ত্র বাহিনী বিভাগের পক্ষ থেকে আন্তরিক দুঃখ প্রকাশ করা হয়েছে।

দিবসটি উপলক্ষে সেনাকুঞ্জের বৈকালীন সংবর্ধনা অনুষ্ঠানে আমন্ত্রিত সশস্ত্র বাহিনীতে কর্মরত কর্মকর্তাদের বিকেল ৩টার মধ্যে এবং অন্যান্য অতিথিদের বিকেল সোয়া ৩টার মধ্যে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এমএন/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।