ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শিশু সন্তানকে হত্যা করে পুঁতে রাখল প্রতিবন্ধী মা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
শিশু সন্তানকে হত্যা করে পুঁতে রাখল প্রতিবন্ধী মা

কান্না থামাতে না পেরে জেহাদী হোসেন নামে (৩ মাস) শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা করে মাটিতে পুঁতে রেখেছে মানসিক প্রতিবন্ধী এক মা।

লালমনিরহাট: কান্না থামাতে না পেরে জেহাদী হোসেন নামে (৩ মাস) শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যা করে মাটিতে পুঁতে রেখেছে মানসিক প্রতিবন্ধী এক মা।

বুধবার (১৬ নভেম্বর) লালমনিরহাটের আদিতমারী উপজেলায় এ ঘটনা ঘটে।

দুপুর ১২টার দিকে উপজেলার পলাশী ইউনিয়নের বড়াইবাড়ি কলতারপাড় এলাকা থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে স্থানীয়রা।

নিহত জেহাদী হোসেন বড়াইবাড়ি কলতারপাড় গ্রামের আবু হাসান ও ইনছেনা বেগম দম্পত্তির একমাত্র ছেলে।

পলাশী ইউনিয়ন পরিষদের সদস্য আসাদুজ্জামান আসাদ বাংলানিউজকে জানান, আবু হাসান ঢাকায় রিকশা চালান। গ্রামের বাড়িতে সন্তান জেহাদীকে নিয়ে বসবাস করতেন মানসিক প্রতিবন্ধী স্ত্রী ইনছেনা বেগম (২৩) ও আবু হাসানের মা। মঙ্গলবার আবু হাসানের মা তার মেয়ের বাড়িতে বেড়াতে যান। এ অবস্থায় ইনছেনা একাই ছিলেন ওই বাড়িতে।

বুধবার (১৬ নভেম্বর) সকালে জেহাদী কান্না করছিল। কোনোভাবেই কান্না থামাতে না পেরে ক্ষিপ্ত হয়ে ইনছেনা তার সন্তানকে মুখে কাপড় চাপা দিয়ে হত্যা করে পাশের একটি নালায় পুঁতে রাখেন।

কিছুক্ষণ পরে ইনছেনা সন্তানের খোঁজ করে চিৎকার শুরু করলে স্থানীয়রা জেহাদীকে খোঁজা শুরু করেন। একপর্যায়ে বাড়ির পাশের নালায় পুঁতে রাখা শিশুটির পা দেখতে পেয়ে তাকে উদ্ধার করা হয়। পরে ইনছেনাকে তার বাড়িতে আটকে রেখে পুলিশে খবর দেয় গ্রামবাসী।

আদিতমারী থানার পরিদর্শক (তদন্ত) ফিরোজ কবির বাংলানিউজকে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য ইনছেনাকে থানায় নিয়ে এসেছে।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬/আপডেট: ১৪৫৬

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।