ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘বিজয় দিবসের অনুষ্ঠানের কোনো হুমকি নেই’

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
‘বিজয় দিবসের অনুষ্ঠানের কোনো হুমকি নেই’

বিজয় দিবসের অনুষ্ঠান নির্বিঘ্নে উদযাপনের ক্ষেত্রে কোনো হুমকি নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খাঁন কামাল।

ঢাকা: বিজয় দিবসের অনুষ্ঠান নির্বিঘ্নে উদযাপনের ক্ষেত্রে কোনো হুমকি নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসদুজ্জামান খাঁন কামাল।

বুধাবার (১৬ নভেম্বর) দুপুরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের উদ্যোগে আন্তঃমন্ত্রণালয় বৈঠক শেষে প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান তিনি।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিজয় দিবসের অনুষ্ঠান যাতে সারাদেশে নির্বিঘ্নে উদযাপন করতে পারে, এ ব্যাপারে বৈঠকে আলোচনা করা হয়েছে। নিরাপত্তার ক্ষেত্রে কোনো দুর্বলতা আছে কি-না তা বৈঠকে খতিয়ে দেখা হয়েছে।

সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিজয় দিবসের অনুষ্ঠানে কোনো হুমকি নেই। এখন পর্যন্ত গোয়েন্দা সংস্থাগুলো কোনো হুমকির কোনো তথ্য জানায়নি।

ওইদিন অনুষ্ঠান যাতে নির্বিঘ্নে হয় সেজন্য পুলিশ, র‌্যাবসহ আইন-শৃঙ্খলা রক্ষাবাহিনীর সদস্য সজাগ থাকবে। জাতীয় স্মৃতিসৌধে যাওয়া আসার সড়কে কোনো তোরণ-নির্মাণ করা যাবে না।

তিনি আরো বলেন, বিজয় দিবস উদযাপনে সাংস্কৃতিক অনুষ্ঠানের ক্ষেত্রে পুলিশকে জানাতে হবে। যারা সাংস্কৃতিক অনুষ্ঠান করবেন তারা সাতদিন আগে থেকে মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশকে জানাতে হবে। বিজয় দিবসের অনুষ্ঠান শেষ করার ক্ষেত্রে কোনো সময়সীমা বেধে দেওয়া হয়নি। তবে রাতের আগেই অনুষ্ঠান শেষ করা জন্য সবাইকে আহ্বান জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬

এসকে/এএটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।