ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

‘ময়মনসিংহ বিভাগীয় সদর দফতরের জন্য যেন জনগণ ক্ষতিগ্রস্ত না হয়’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
‘ময়মনসিংহ বিভাগীয় সদর দফতরের জন্য যেন জনগণ ক্ষতিগ্রস্ত না হয়’ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ব্রহ্মপুত্র নদের ওপারে ময়মনসিংহ বিভাগীয় সদর দফতরের জন্য যেন জনগণ ক্ষতিগ্রস্ত না হয়, সেদিকে দৃষ্টি দেওয়ার আহবান জানিয়েছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি।

ময়মনসিংহ: ব্রহ্মপুত্র নদের ওপারে ময়মনসিংহ বিভাগীয় সদর দফতরের জন্য যেন জনগণ ক্ষতিগ্রস্ত না হয়, সেদিকে দৃষ্টি দেওয়ার আহবান জানিয়েছেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ এমপি।

তিনি বলেন, ‘আমরা জনগণের জন্য রাজনীতি করি।

জনগণকেই আমাদের সর্বোচ্চ গুরুত্ব দিতে হবে। নতুন বিভাগীয় সদর দফতরের জন্য জনগণ যেন ক্ষতিগ্রস্ত না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে’।

ময়মনসিংহের জেলা প্রশাসক ও পুলিশ সুপারের উদ্দেশ্যে রওশন এরশাদ আরো বলেন, ‘সুন্দর ও আধুনিক ময়মনসিংহ শহর দেখে যেতে চাই। তরুণ প্রজন্মের জন্য আলোকিত ও সুন্দর ভবিষ্যত বিনির্মাণে মাদকমুক্ত নগরী গড়তে হবে’।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে ময়মনসিংহ সার্কিট হাউজে জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

ময়মনসিংহের জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান ও পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম এ সময় বিরোধী দলীয় নেতাকে ফুলেল শুভেচ্ছা জানান।

বাংলাদেশ সময়: ১৬৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এমএএএম/ এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।