ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফুলছড়িতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, ধর্ষণের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
ফুলছড়িতে অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, ধর্ষণের অভিযোগ

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় অপহরণের দুইদিন পর অপহৃত স্কুলছাত্রীকে (১১) উদ্ধার করেছে পুলিশ। তবে আদালতে জবানবন্দিতে তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে ছাত্রীটি।

গাইবান্ধা: গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় অপহরণের দুইদিন পর অপহৃত স্কুলছাত্রীকে (১১) উদ্ধার করেছে পুলিশ। তবে আদালতে জবানবন্দিতে তাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে ছাত্রীটি।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অপহরণের দুইদিন পর মঙ্গলবার (১৫ নভেম্বর) রাতে অভিযান চালিয়ে উপজেলার সিংড়িয়া গ্রামের মন্টু প্রধানের বাড়ি থেকে ওই স্কুলছাত্রীকে উদ্ধার করা হয়। তবে সেসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

ওসি আরো জানান, বুধবার বিকেলে উদ্ধার হওয়া স্কুলছাত্রীকে গাইবান্ধা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে তাকে ধর্ষণ করা হয়েছে বলে সে আদালতে জবানবন্দি দিয়েছে। পরে আদালতের নির্দেশে ডাক্তারি পরীক্ষা শেষে তাকে তার বাবার হেফাজতে দেওয়া হয়েছে।

এর আগে, সোমবার (১৪ নভেম্বর) বিকেলে উপজেলার বাজে ফুলছড়ি গ্রামের নিজ বাড়ি থেকে অপহৃত হয় ষষ্ঠ শ্রেণিতে পড়ুয়া ওই স্কুলছাত্রী। এসময় অপহরণকারীরা স্কুলছাত্রীর বাবা-মা ও দাদীকে বেধড়ক মারধর করে।

এ ঘটনায় আটক আসামিরা হলো, ফুলছড়ি উপজেলার ফুলছড়ি ইউনিয়নের বাজে ফুলছড়ি গ্রামের শাহা আলীর ছেলে অপহরণকারী কফিল উদ্দিনের ভাই রাশেদ মিয়া (২২) ও মাসুদ মিয়া (২০) এবং উদাখালী ইউনিয়নের সিংড়িয়া গ্রামের ছামছুল হক প্রধানের ছেলে মন্টু প্রধান (২৮)।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।