ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

দেশের জনগণকে সঙ্গে নিয়েই জঙ্গিবাদ দমন করতে হবে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
দেশের জনগণকে সঙ্গে নিয়েই জঙ্গিবাদ দমন করতে হবে বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপি বলেছেন, দেশে যে জঙ্গিবাদের উত্থান হয়েছে তা জনগণকে সঙ্গে নিয়েই দমন করতে হবে। তাই জনগণকে আজ ঐক্যবদ্ধ হতে হবে।

ফেনী: জাসদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এমপি বলেছেন, দেশে যে জঙ্গিবাদের উত্থান হয়েছে তা জনগণকে সঙ্গে নিয়েই দমন করতে হবে। তাই জনগণকে আজ ঐক্যবদ্ধ হতে হবে।

বুধবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় ফেনীর ছাগলনাইয়ায় মাদক, সন্ত্রাস ও জঙ্গিবিরোধী কমিউনিটি পুলিশিং সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সবাইকে মুক্তিযুদ্ধের ইতিহাস, ঐতিহ্য ও বাঙালি সত্ত্বা বুকে ধারণ করে আধুনিক বাংলাদেশ গড়তে কাজ করতে হবে।

অনুষ্ঠানে চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোহাম্মদ সফিকুল ইসলাম বলেন, মাদকের বিরুদ্ধে পুলিশের জিরো টলারেন্স। মাদক ও মাদকসেবীদের সম্পর্কে পুলিশকে তথ্য দিন। আর এ অপকর্ম ও অনৈতিক কাজে যদি কোনো পুলিশ সদস্য জড়িত থাকে সরাসরি আমাকে জানাবেন। তার বিরুদ্ধে কঠিন ব্যবস্থা নিব।

ছাগলনাইয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদ খান চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, জেলা প্রশাসক মো. আমিন উল আহসান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল, ছাগলনাইয়া পৌরসভার মেয়র মো. মোস্তফা, উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন আক্তার। এসময় বক্তব্য রাখেন- জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মীর আবদুল হান্নান।

সমাবেশে বিভিন্ন স্কুল-কলেজ, মাদ্রাসার অধ্যক্ষ, শিক্ষক, মসজিদের ইমাম, ছাত্র-ছাত্রী, অভিভাবক, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও রাজনৈতিক দলের নেতাকর্মীসহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।