ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রূপালী ব্যাংকের তবলছড়ি শাখা ব্যবস্থাপক কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
রূপালী ব্যাংকের তবলছড়ি শাখা ব্যবস্থাপক কারাগারে ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

জালিয়াতির মামলায় গ্রেফতারকৃত রূপালী ব্যাংক রাঙ্গামাটি তবলছড়ি শাখার ব্যবস্থাপক রুমা বড়ুয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রাঙামাটি: জালিয়াতির মামলায় গ্রেফতারকৃত রূপালী ব্যাংক রাঙ্গামাটি তবলছড়ি শাখার ব্যবস্থাপক রুমা বড়ুয়াকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

 

এর আগে বুধবার (১৬ নভেম্বর) সকাল সাড়ে ১১টায় ব্যাংকের তবলছড়ি শাখা থেকে পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।


 
গ্রেফতার করে প্রথমে তাকে দুদক কার্যালয়ে আনা হয়। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে তাকে রাঙ্গামাটি চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়। এসময় সিনিয়র অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রোকন উদ্দীন কবির ৫ ডিসেম্বর শুনানির তারিখ ঘোষণা করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুদকের রাঙ্গামাটি উপ-পরিদশর্ক নিজামুর রহমান জানান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অধীনে রাঙ্গামাটি পাবলিক কলেজ নির্মাণ কাজে নিযুক্ত ঠিকাদার মায়েশা এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী মুজিবুর রহমানকে জালিয়াতির মাধ্যমে ৪১ লাখ ২০ হাজার টাকার সিকিউরিটি মানি জাল করে ব্যাংক থেকে অবৈধ সুবিধা প্রদান এবং ঢাকার ‘প্রিমিয়ার ব্যাংক’ শ্যামলী শাখায় ১২ লাখ টাকা পারফরম্যান্স সহায়তা করার অভিযোগে রূপালী ব্যাংকের ব্যবস্থাপক রুমা বড়ুয়াকে দুই নম্বর আসামি হিসেবে গ্রেফতার করা হয়েছে। এর আগে সকালে এ ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের করে দুদক। মামলা নম্বর ০৯/২০১৬। মামলার এক নম্বর আসামি মায়েশা এন্টারপ্রাইজের মালিক ঠিকাদার মুজিবুর রহমান পলাতক রয়েছেন বলে তিনি জানান।

বাংলাদেশ সময়: ১৯৩২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।