ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেক্সিমকো ফার্মার প্ল্যান্ট পরিদর্শন করলেন ইইউ প্রতিনিধি দল

বিজনেস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
বেক্সিমকো ফার্মার প্ল্যান্ট পরিদর্শন করলেন ইইউ প্রতিনিধি দল

ইউরোপীয় ইউনিয়নের পার্লামেন্ট মেম্বারদের একটি প্রতিনিধি দল বুধবার (১৬ নভেম্বর) গাজীপুরের টঙ্গীতে অবস্থিত বেক্সিমকো ফার্মা প্ল্যান্ট পরিদর্শন করেছেন। 

ঢাকা: ইউরোপীয় ইউনিয়নের পার্লামেন্ট মেম্বারদের একটি প্রতিনিধি দল বুধবার (১৬ নভেম্বর) গাজীপুরের টঙ্গীতে অবস্থিত বেক্সিমকো ফার্মা প্ল্যান্ট পরিদর্শন করেছেন।  

বেক্সিমকো ফার্মার প্ল্যান্টে তাদের স্বাগত জানান প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান, এমপি এবং প্রধান পরিচালন কর্মকর্তা রাব্বুর রেজা।

 

এসময় তাদেরকে বেক্সিমকো ফার্মার বিশ্বমানের ওষুধ উৎপাদন সুবিধা ঘুরিয়ে দেখানো হয় এবং কোম্পানিটির রপ্তানি চিত্র তাদের সামনে তুলে ধরা হয়।

ইউরোপীয় ইউনিয়নের পরিদর্শন সম্পর্কে বেক্সিমকো ফার্মার ব্যবস্থাপনা পরিচালক নাজমুল হাসান বলেন, প্রতিনিধি দলটিকে আমাদের প্ল্যান্টে স্বাগত জানাতে পেরে আমরা আনন্দিত। তাদেরকে আমরা আমাদের কার্যক্রম এবং বিদেশে আমাদের ওষুধ রপ্তানি সম্পর্কে অবহিত করেছি। তারা জেনে খুশি হয়েছেন যে, আমাদের ওষুধ এখন আমেরিকাসহ বিশ্বের উন্নত দেশগুলোতে রপ্তানি হচ্ছে।

দেশের সবচেয়ে বড় ওষুধ রপ্তানিকারী প্রতিষ্ঠানের প্ল্যান্ট ও এর উৎপাদন সুবিধা দেখে ইউরোপীয় ইউনিয়নের প্রতিনিধি দলটি সন্তুষ্টি প্রকাশ করেছে।

বুধবার (১৬ নভেম্বর) পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এসই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।