ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ফেনীতে ম্যাজিস্ট্রেট আদালত ভবনের জমির দলিল হস্তান্তর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
ফেনীতে ম্যাজিস্ট্রেট আদালত ভবনের জমির দলিল হস্তান্তর ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের জন্য অধিগ্রহণকৃত জমির দলিল সিনিয়র জেলা ও দায়রা জজ দেওয়ান মো. সফিউল্লাহর হাতে তুলে দিয়েছেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।

ফেনী: ফেনীর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবনের জন্য অধিগ্রহণকৃত জমির দলিল সিনিয়র জেলা ও দায়রা জজ দেওয়ান মো. সফিউল্লাহর হাতে তুলে দিয়েছেন জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।

বুধবার (১৬ নভেম্বর) বিকেলে জেলা জজ আদালত ভবনের পাশে অধিগ্রহণকৃত জমির ওপর দাঁড়িয়ে জেলা প্রশাসক এ দলিল হস্তান্তর করেন।

এ সময় উপস্থিত ছিলেন-চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মশিউর রহমান খান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানা, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আবুল হাসেম, গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী এ এইচ এম ফয়জুল হক, ভারপ্রাপ্ত জজ (নেজারত) খোরশেদুল আলম সিকদার, ভারপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট (নেজারত) রাজেশ চৌধুরী, সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মো. বদিউল আলমসহ বিচার বিভাগ ও জেলা প্রশাসনের পদস্থ কর্মকর্তারা।

ফেনী জেলা জজ আদালত ভবন সংলগ্ন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত ভবন নির্মাণের জন্য ইতোপূর্বে ১.৭৫ একর জমি হুকুম দখল করা হয়। অধিগ্রহণকৃত জমির মালিকদের মূল্য পরিশোধ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এনটি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।