ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ভাণ্ডারিয়ায় শিক্ষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
ভাণ্ডারিয়ায় শিক্ষক হত্যার বিচার দাবিতে মানববন্ধন

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মুক্তিযোদ্ধা ও শিক্ষক আবদুস সালাম খানের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা ও শিক্ষকরা।

পিরোজপুর: পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মুক্তিযোদ্ধা ও শিক্ষক আবদুস সালাম খানের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন করেছে উপজেলা মুক্তিযোদ্ধা ও শিক্ষকরা।

বুধবার (১৬ নভেম্বর) দুপুরে ভাণ্ডারিয়া পৌর শহরের শহীদ মিনার সংলগ্ন সড়কে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করা হয়।

এতে বক্তব্য রাখেন- শিক্ষক আব্দুল আলীম, আব্দুর রাজ্জাক হাওলাদার, রেজাউল আহসান, মো. সহিদুর রহমান ও মো. ওমর ফারুক প্রমুখ।

এর আগে সকালে উপজেলা মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্ম উপজেলা পরিষদের সামনে থেকে একটি শোক র্যালি বের করা হয়। র্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত সহকারী শিক্ষক আব্দুস সালামকে সোমবার (০৭ নভেম্বর) ঝালকাঠির রাজাপুর উপজেলার আমতলা গ্রামের ঈদগাহ মাঠে ডেকে নিয়ে যায় স্থানীয় সাতুরিয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোস্তাফিজুর রহমান। সেখানে ইউপি সদস্য মোস্তাফিজুরসহ দুইজন তাকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় নিহতের ছেলে মঙ্গলবার (০৮ নভেম্বর) রাতে বাদী হয়ে রাজাপুর থানায় ইউপি সদস্য মোস্তাফিজুর রহমান বাচ্চু ও তার সহযোগী শাহ আলম হাওলাদারসহ আটজনের নাম উল্লেখসহ ১২ জনের নামে মামলা করেন।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।