ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সিলেটে দুদকের মামলায় মুক্তিযোদ্ধা কমান্ডার জুয়েল গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৩ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
সিলেটে দুদকের মামলায় মুক্তিযোদ্ধা কমান্ডার জুয়েল গ্রেফতার

দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি মামলায় গ্রেফতার হয়েছেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল। বুধবার (১৬নভেম্বর) রাত সাড়ে ৮টায় নগরীর একটি অভিজাত হোটেল থেকে তাকে গ্রেফতার করে দুদক।

সিলেট: দুর্নীতি দমন কমিশনের (দুদক) একটি মামলায় গ্রেফতার হয়েছেন সিলেট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল।

বুধবার (১৬নভেম্বর) রাত সাড়ে ৮টায় নগরীর একটি অভিজাত হোটেল থেকে তাকে গ্রেফতার করে দুদক।

দুদক সিলেটের উপ-সহকারী পরিচালক রঞ্জিত কুমার সিংহ বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, সুব্রত চক্রবর্তী জুয়েলের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা সংসদের ৩ কোটি ২৮ লাখ টাকা আত্মসাত ও ভুয়া মুক্তিযোদ্ধা সাজার অভিযোগ রয়েছে দুদকের কাছে। এ সংক্রান্ত একটি মামলা রয়েছে কোতোয়ালি মডেল থানায়। মামলা নং-১, তারিখ ১/৯/২০১৬।

রঞ্জিত কুমার সিংহ বলেন, আত্মসাত ও মুক্তিযোদ্ধা হিসেবে প্রমাণাদি হাজির করতে সহযোগিতা চায় দুদুক। কিন্তু সুব্রত চক্রবর্তী জুয়েল কোনো সহযোগিতা করেননি।   উপরোন্তু তিনি দুদককে এড়িয়ে চলেন। এ কারণে  অসহযোগিতা করায় দুদক আইনের ২০০৪ এর ১৯ (০৩) ধারায় তাকে গ্রেফতার করেছে।

গ্রেফতারের পর রাত ৯টায় সুব্রত চক্রবর্তীকে কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ।

বাংলাদেশ সময়: ২১৪৬ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এনইউ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।