ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৮ ব্যক্তি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে ৮ ব্যক্তি

রাজধানীতে পৃথক স্থানে অজ্ঞান পার্টির খপ্পরে পরে আট ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

ঢাকা: রাজধানীতে পৃথক স্থানে অজ্ঞান পার্টির খপ্পরে পরে আট ব্যক্তি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার (১৬ নভেম্বর) দুপুর থেকে রাত ১০টা পর্যন্ত তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন পুলিশ ও পথচারীরা।

তবে এদের কাছ থেকে কি কি খোয়া গেছে সে বিষয়ে কিছু জানা যায়নি।

ভুক্তভোগীদের মধ্যে রাজধানীর কাফরুলের বাসিন্দা ও ডেভেলপার কোম্পানির কর্মী রফিকুল ইসলাম (৩৫)। দুপুর দেড়টার দিকে মিরপুর-১২ থেকে কচুক্ষেত যাওয়ার পথে বাসে অজ্ঞান পার্টির কবলে পড়েন।

বিকেল সাড়ে ৩টার দিকে পুরাতন পল্টন থেকে সাইদুল ইসলাম (২২) ও এনামুল হককে (২৫) অচেতন অবস্থায় উদ্ধার করে ঢামেকে ভর্তি করেন তাদের সহকর্মী ওমর ফারুক। তারা পল্টনে মেট্রো কভারেজ নামে একটি কম্পিউটার শো রুমে চাকরি করেন। আগারগাঁও থেকে স্বাধীন পরিবহনে পলটনের অফিসে যাওয়ার পথে তার অজ্ঞান পার্টির কবলে পড়েন।

বিকেলে পল্টন থানা পুলিশ আব্দুল মান্নান (৪০) নামে এক এনজিও কর্মকর্তাকে অচেতন অবস্থায় ঢামেকে নিয়ে আসেন।

মিরপুর-১০ থেকে আসাদ মিয়া (৪২) নামে একজনকে অচেতন অবস্থায় ঢামেক নিয়ে আসেন তার শ্যালক আনোয়ার হোসেন। আসাদ মিয়া রাজউকের মহাখালী শাখার পরিদর্শক। অফিস থেকে ট্রাস্ট পরিবহনে বাসায় ফেরার সময় তিনি গাড়িতে অচেতন হয়ে পড়েন।

এছাড়া মিরপুর-১০ থেকে মামুনুর রশিদ (৩৭) নামে এক গার্মেন্টস পণ্য ব্যবসায়ী, বংশাল থেকে দিদার (২৪), গুলিস্থান থেকে রায়হান (২২) ও যাত্রাবাড়ী থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তিকে ঢামেকে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, দুপুর থেকে রাত পর্যন্ত ওই আটজনকে ঢামেকে আনা হয়। পাকস্থলি পরিষ্কার করার পর তাদের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২৩৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এজেডএস/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।