ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

কলারোয়া সীমান্তে ১০ বাংলাদেশি আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
কলারোয়া সীমান্তে ১০ বাংলাদেশি আটক

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে দেশে ফেরার সময় এক দালালসহ ১০ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

সাতক্ষীরা: সাতক্ষীরার কলারোয়া সীমান্ত দিয়ে ভারত থেকে অবৈধভাবে দেশে ফেরার সময় এক দালালসহ ১০ বাংলাদেশিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা।

বুধবার (১৬ নভেম্বর) রাতে সাতক্ষীরার কলারোয়া উপজেলার মাদরা সীমান্ত এলাকার মেইন পিলার ১৩/৩-এস ১০ আরবির কাছ থেকে তাদের আটক করা হয়।

আটক দালাল বাভলা সরদার (২৮) একই উপজেলার উত্তর ভাদিয়ালী গ্রামের আব্দুল  আহাদ সরদারের ছেলে।
 
এছাড়া আটক অন্যরা হলেন, বাগেরহাটের লঞ্চঘাট এলাকার মো. কাইয়ুম  (৩৫),  তার স্ত্রী নাছিমা খাতুন  (৩০), মেয়ে  লাইলা বেগম (১৮), একই এলাকার রবিউল ইসলাম (২২), উত্তর ভাদুরি গ্রামের মো. শাহিন  (২৫), তার স্ত্রী আদরি আক্তার (২০), কেসি চালীতা গ্রামের রেবা বেগম (৪০) ও হৃদয় খান এবং মাল্লা গ্রামের আলমগীর হোসেন (৩০)।

বিজিবির সাতক্ষীরা ৩৮ ব্যাটালিয়নের জনসংযোগ কর্মকর্তা শামসুল আলম বাংলানিউজকে জানান, আটকদের কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০১ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৬
এসই/এসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।