ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

সোনাগাজীতে বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
সোনাগাজীতে বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

ফেনীর সোনাগাজী পৌরসভার অর্থায়নে নবনির্মিত বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন করা হয়েছে।

ফেনী: ফেনীর সোনাগাজী পৌরসভার অর্থায়নে নবনির্মিত বঙ্গবন্ধু তোরণ উদ্বোধন করা হয়েছে।

 

বৃহস্পতিবার (১৬ নভেম্বর) বিকেলে ফেনী-দুই আসনের সংসদ সদস্য ও ফেনী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তোরণটি উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সোনাগাজী পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রফিকুল ইসলাম খোকন।   সঞ্চালনায় ছিলেন বিআরডিবি চেয়ারম্যান ফারুক হোসেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-জেলা আওয়ামী লীগের সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুর রহমান বিকম, সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির এবং ফেনী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও চনুয়া ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান করিম উল্যাহ বিকম।

এসময় আরো উপস্থিত ছিলেন-সোনাগাজী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নুরুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আজিজুল হক হিরণ, সোনাগাজী মো. ছাবের মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জয়নাল আবদীন, সোনাগাজী সদর ইউপির চেয়ারম্যান সামছুল আরেফিন, আমিরাবাদ ইউপির চেয়ারম্যান জহিরুল আলম জহির, চরচান্দিয়া ইউপির চেয়ারম্যান মোশাররফ হোসেন মিলন, মতিগঞ্জ ইউপির চেয়ারম্যান রবিউজ্জামান বাবু, চরদরবেশ ইউপির চেয়ারম্যান নুরুল ইসলাম ভূট্টো, নবাবপুর ইউপির চেয়ারম্যান দেলোয়ার হোসেন, বগাদানা ইউপির চেয়ারম্যান কখম ইসহাক খোকন ও সোনাগাজী পৌর আওয়ামী লীগের সভাপতি ইমাম উদ্দিন সেলিম পাটোয়ারী।

বাংলাদেশ সময়: ২১১৪ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৬
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।