ঢাকা, শনিবার, ২৭ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ধুনটে ৫ জুয়াড়ির কারাদণ্ড

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৩৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
ধুনটে ৫ জুয়াড়ির কারাদণ্ড

বগুড়ার ধুনট উপজেলায় জুয়া খেলার দায়ে ৫ জুয়াড়িকে   ১০ দিন করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

ধুনট (বগুড়া): বগুড়ার ধুনট উপজেলায় জুয়া খেলার দায়ে ৫ জুয়াড়িকে   ১০ দিন করে কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

শুক্রবার (১৮ নভেম্বর) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ধুনট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুহাম্মাদ ইব্রাহীম এ দণ্ডাদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, ধুনট উপজেলার শৈলমারি গ্রামের মোকবুল হোসেনের ছেলে জাহাঙ্গীর আলম (৩৩), আজিজার রহমানের ছেলে সুজন আহম্মেদ (২২), আজিজুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৩২), আয়নাল হকের ছেলে রাসেল মাহমুদ (৩২) ও বানু প্রামাণিকের ছেলে মোজাম্মেল হক (৪৫)।  

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার রাতে ওই ৫ জন ধুনট উপজেলার শৈলমারি তিনমাথা এলাকায় জুয়া খেলছিলেন। খবর পেয়ে অভিযান চালিয়ে তাদের আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করা হয়।
 
আদালতের বিচারক শুনানি শেষে ৫ ব্যক্তিকে ১০ দিন করে কারাদণ্ডের আদেশ দেন। দণ্ডপ্রাপ্ত আসামিদের ধুনট থানা থেকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৬২৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৬
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।