ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

যারা একদিন বাসায় এসে বসে থাকতো, ফোন করলে তারা ধরে না!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬১৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
যারা একদিন বাসায় এসে বসে থাকতো, ফোন করলে তারা ধরে না! ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

২০১৪ সালের নির্বাচনের সময় বিএনপি ঐক্যমতের আহ্বান প্রত্যাখ্যান করেছিল জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি নিজে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে...

ঢাকা: ২০১৪ সালের জাতীয় নির্বাচনের আগে বিএনপি ঐক্যমতের আহ্বান প্রত্যাখ্যান করেছিল জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি নিজে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ফোন করেছিলাম। সকাল ১০টায় ফোন করি, তিনি ধরেননি।

তার সময় হয়নি, ফোন ধরার! যারা একদিন আমাদের বাসায় এসে মোড়া পেতে বসে থাকতো, ফোন করলে তারা এখন ফোন ধরেন না!

শেখ হাসিনা বলেন, নির্বাচনের সময় ফোন করেছিলাম কারণ, একসঙ্গে নির্বাচনের আহ্বান জানিয়েছিলাম। তবে তিনি সেই আহ্বান বর্জন করেছেন, নির্বাচন বর্জন করেছেন।

শনিবার (১৯ নভেম্বর) বেলা ১২টার দিকে প্রধানমন্ত্রী বাসভবন গণভবনে এক ভিডিও কনফারেন্সে বক্তব্যে শেখ হাসিনা এসব কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি বলেন, নির্বাচনে না গিয়ে বিএনপি ভুল বুঝতে পারে। পরে তারা মানুষ পুড়িয়ে এর শোধ নিতে থাকে। ভুল করবে তারা, তাদের রাজনৈতিক ভুল হবে আর পরবর্তীতে বাংলার মানুষকে পুড়িয়ে মারবে তা কেমন করে হয়!

দেশের উন্নয়নে আওয়ামী লীগের অবদানের কথা উল্লেখ করে তিনি বলেছেন, যত উন্নয়ন আওয়ামী লীগ আমলে হয়েছে, আগে কেন হয়নি? আগে যারা দেশ চালিয়েছে, সবাই লুটপাট চালিয়ে নিজেদের উন্নয়নে ব্যস্ত ছিল।

‘আমরা চাই বাংলাদেশের প্রতিটি ছেলে-মেয়ে স্কুলে যাক, বিএনপি এটা চায়নি। খাদ্য ও পুষ্টি নিরাপত্তার ব্যবস্থা আমরা করেছি। এমনকি কোনো সরকার ভারতের কাছে স্থল সীমানা চুক্তি নিয়ে কথা বলতে পর্যন্ত যায়নি, যা আমরা করেছি এবং সফল চুক্তি সম্পাদন করেছি,’ যোগ করেন প্রধানমন্ত্রী।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
এমইউএম/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।