ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

গ্রেফতার দুই কনস্টেবলের রিমান্ড চাইবে পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭১৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
গ্রেফতার দুই কনস্টেবলের রিমান্ড চাইবে পুলিশ

রাজধানীতে কারওয়ান বাজার সার্ক ফোয়ারা এলাকায় এক ডিম ব্যবসায়ীর কাজ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে গ্রেফাতার দুই পুলিশ কনস্টেবলকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে।

ঢাকা: রাজধানীতে কারওয়ান বাজার সার্ক ফোয়ারা এলাকায় এক ডিম ব্যবসায়ীর কাজ থেকে টাকা ছিনতাইয়ের অভিযোগে গ্রেফাতার দুই পুলিশ কনস্টেবলকে আদালতে পাঠিয়ে রিমান্ডের আবেদন করা হবে।

শনিবার (১৯ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক বাংলানিউজকে এ তথ্য জানান।

তিনি জানান, গ্রেফতার দুই পুলিশ কনস্টেবল লতিফুজ্জামান ও রাজিকুল খন্দকারের ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হবে।

শুক্রবার ভোরে ডিম ব্যবসায়ী রশিদের টাকা ছিনতাইয়ের ঘটনায় জনতার সহায়তায় কনস্টেবল লতিফুজ্জামানকে আটক করে শাহবাগ থানায় নেওয়া হয়। তিনি ঢাকা মহানগর পুলিশের ট্রাফিক বিভাগে গুলশান জোনে কর্মরত।     
 
এছাড়া ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া অপর কনস্টেবলের রাজিকুল খন্দকারকেও সন্ধ্যার দিকে পুলিশ গ্রেফতার করে। এ ঘটনায় পুলিশের ওই দুই কনস্টেবলকে সাময়িক বরখাস্ত করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-কমিশনারকে (ট্রাফিক-উত্তর) প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এর আগে ডিম ব্যবসায়ী আব্দুল বশির মনা বাদী হয়ে শাহবাগ থানায় ছিনতাই চেষ্টার মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
আরএটি/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।