ঢাকা, শনিবার, ২৬ আশ্বিন ১৪৩১, ১২ অক্টোবর ২০২৪, ০৮ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

বেতাগীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে অর্থ ও টিন বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৩০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
বেতাগীতে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে অর্থ ও টিন বিতরণ ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

বরগুনার বেতাগী উপজেলায় আর্থিক অস্বচ্ছল, বিধবা নারী, অগ্নিকাণ্ড, ঘূর্ণিঝড় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ১২৭ বান টিন ও ৩ লাখ ৮১ হাজার টাকা বিরতণ করা হয়েছে।

বরগুনা: বরগুনার বেতাগী উপজেলায় আর্থিক অস্বচ্ছল, বিধবা নারী, অগ্নিকাণ্ড, ঘূর্ণিঝড় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত পরিবারের মধ্যে ১২৭ বান টিন ও ৩ লাখ ৮১ হাজার টাকা বিরতণ করা হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) বেলা ১১টায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের ব্যবস্থাপনায় উপজেলা পরিষদ চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান এসব বিতরণ করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এমএম মাহামুদুর রহমানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন-উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র এবিএম গোলাম কবির।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুস সোবাহান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাকসুদুর রহমান ফোরকান প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৬
আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।